× প্রচ্ছদ জাতীয় রাজনীতি অর্থনীতি সারাদেশ আন্তর্জাতিক খেলা বিনোদন ফিচার প্রবাস সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রাজধানীতে পৃথক স্থান থেকে ২ ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার

১০ নভেম্বর ২০২২, ১৩:১০ পিএম

রাজধানীতে পৃথক স্থান থেকে দুই মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জানা যায়, রাজধানীর শাহজাহানপুরে একটি বাসা থেকে ইসরাত জাহান আঁখি (২৭) নামে এক গৃহবধূ ও শ্যামপুর করিমুল্লাহবাগে সোহেল (৩৬) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

বুধবার (০৯ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে শাহজাহানপুর ঝিল মসজিদ এলাকার বাজার সংলগ্ন একটি বাড়ির পঞ্চম তলা থেকে আঁখির ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়। পুলিশ ময়নাতদন্তের জন্য সেটি রাতেই ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

শাহজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) অমিত হাসান মাহমুদ জানান, ট্রিপল নাইনের মাধ্যমে খবর পেয়ে বাড়িটির পঞ্চম তলায় একটি রুমের দরজা ভেঙে ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো ফাঁস দেয়া ওই গৃহবধূর মরদেহটি উদ্ধার করা হয়। মৃতের স্বজনরা দাবি- পারিবারিক কলহের কারণে তিনি আত্মহত্যা করেছেন। ওই গৃহবধূ মানসিকভাবে কিছুটা অসুস্থ ছিলেন। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে বলে জানায় পুলিশ।

এদিকে, বুধবার রাত ৮টার দিকে করিমুল্লাহবাগের বাড়িটির দ্বিতীয় তলা থেকে সোহেলের মরদেহটি উদ্ধার করে পুলিশ। শ্যামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম ফারুক জানান, রাতে ঘটনাস্থল ওই বাসায় গিয়ে বিছানায় মৃত অবস্থায় মরদেহটি দেখতে পান তারা। স্বামী-স্ত্রী মিলে বাসাটিতে ভাড়া থাকতেন।

তিনি আরও জানান, তার স্ত্রী গার্মেন্টস কর্মী শাহিদা আক্তার বিথী বুধবার সন্ধ্যায় বাসায় ফিরে দেখেন, তার স্বামী ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলছেন। তখন তিনি ঝুলন্ত অবস্থা থেকে মরদেহটি নিচে নামান। এটি প্রাথমিকভাবে আত্মহত্যা মনে করা হলেও তদন্তের পর নিশ্চিতভাবে বলা যাবে।

DayNight24

প্রকাশক: কাজল হাসান

যোগাযোগ: । info@daynight24.com

আমাদের সঙ্গে থাকুন

© 2024 DayNight24 All Rights Reserved.