× প্রচ্ছদ জাতীয় রাজনীতি অর্থনীতি সারাদেশ আন্তর্জাতিক খেলা বিনোদন ফিচার প্রবাস সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

দূরন্ত বিপ্লবের মৃত্যুতে ফরিদুন্নাহার লাইলীর শোক

নিজস্ব প্রতিবেদক

১৩ নভেম্বর ২০২২, ১৬:০৩ পিএম । আপডেটঃ ১৩ নভেম্বর ২০২২, ১৬:০৭ পিএম

দূরন্ত বিপ্লবের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ফরিদুন্নাহার লাইলী

বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির সদস্য ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক দূরন্ত বিপ্লব (৫১) এর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ফরিদুন্নাহার লাইলী।

রোববার (১২ নভেম্বর) এক শোকবার্তায় তিনি প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। সেই সঙ্গে অনাকাঙ্ক্ষিত এই মৃত্যুর ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেন। 

ফরিদুন্নাহার লাইলী সাংবাদিকদের জানান, দুরন্ত বিপ্লব ৭ নভেম্বর থেকে নিখোঁজ ছিলেন। নিখোঁজের আগে তার মোবাইল ফোনের সর্বশেষ লোকেশন ছিল কামরাঙ্গীরচরের মুসলিমবাগ। শনিবার বিকালে পাগলা ঘাট থেকে তার মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। 

ইতিমধ্যে হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শেখ ফরহাদ জানিয়েছেন, ধারণা করা হচ্ছে, সমান কোনো বস্তু দিয়ে তার মাথায় আঘাত করা হয়েছে। মাথার পেছনে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুরন্ত বিপ্লবকে হত্যা করা হয়েছে। তিনি এই ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেন। 

তিনি বলেন, কেরানীগঞ্জে তার কৃষি খামার ছিল। উচ্চশিক্ষা অর্জনের পর দেশের মানুষের হাতে বিষ মুক্ত খাবার পৌঁছে দিতে এই খামার গড়ে তুলেছিলেন তিনি। 

ফরিদুন্নাহার লাইলী উপ-কমিটির সকল সদস্যকে রোববার বাদ আছর মোহাম্মদপুরের জাপান গার্ডেন সিটির মসজিদে দুরন্ত বিপ্লবের জানাজায় উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন।


DayNight24

প্রকাশক: কাজল হাসান

যোগাযোগ: । info@daynight24.com

আমাদের সঙ্গে থাকুন

© 2024 DayNight24 All Rights Reserved.