× প্রচ্ছদ জাতীয় রাজনীতি অর্থনীতি সারাদেশ আন্তর্জাতিক খেলা বিনোদন ফিচার প্রবাস সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

১২ দিনের কর্মসূচির ঘোষণা আওয়ামী লীগের

ডে নাইট প্রতিবেদক

১৯ সেপ্টেম্বর ২০২৩, ১৪:১০ পিএম

বিএনপির ১৫ দিনের কর্মসূচির পর এবার ১২ দিনের কর্মসূচি ঘোষণা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। আগামী ২৩ সেপ্টেম্বর থেকে রাজধানী ঢাকাসহ দেশব্যাপী এসব কর্মসূচি পালিত হবে। আওয়ামী লীগ ও এর বিভিন্ন সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের এই কর্মসূচিতে অংশগ্রহণ করতে বলা হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টায় রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সভা শেষে এ কর্মসূচির ঘোষণা দেওয়া হয়।

আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সঙ্গে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকদের সঙ্গে এই যৌথসভা অনুষ্ঠিত হয়। সভা শেষে সাংবাদিকদের ব্রিফ করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

তিনি জানান, ২৩ সেপ্টেম্বর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে মহানগর উত্তর ও দক্ষিণের উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হবে। ২৫ সেপ্টেম্বর দুপুর আড়াইটায় মহানগর উত্তর আওয়ামী লীগ উত্তরায় এবং মহানগর দক্ষিণ আওয়ামী লীগ যাত্রাবাড়ীতে সমাবেশ করবে। ২৬ সেপ্টেম্বর সমাবেশ হবে কেরানীগঞ্জে।

২৭ সেপ্টেম্বর টঙ্গীতে সমাবেশ করবে গাজীপুর মহানগর আওয়ামী লীগ। একই দিনে মহানগর উত্তর আওয়ামী লীগ ঢাকার মিরপুরের কাফরুলে সমাবেশ করবে।

২৮ সেপ্টেম্বর ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বাদ আসর বঙ্গবন্ধু অ্যাভিনিউ কার্যালয়ে দোয়া মাহফিল।

২৯ সেপ্টেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা এবং একই সময়ে সারা দেশে উপযোগী কর্মসূচি।

৩০ সেপ্টেম্বর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে কৃষক লীগের উদ্যোগে কৃষক সমাবেশ।

এরপর আগামী ৪ অক্টোবর চট্টগ্রামের মীরসরাইতে আওয়ামী লীগের উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হবে।

DayNight24

প্রকাশক: কাজল হাসান

যোগাযোগ: । info@daynight24.com

আমাদের সঙ্গে থাকুন

© 2024 DayNight24 All Rights Reserved.